ভিডিও

গোবিন্দগঞ্জে পুলিশের রেকারের  চাপায় রিকশাচালক নিহত

মহাসড়ক অবরোধ 

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ০৮:২৪ রাত
আপডেট: মার্চ ০৬, ২০২৪, ০৮:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের রেকারের চাপায় রিকশাচালক নিহত ও ১ জন আহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে প্রায় ২ঘন্টা ধরে ঢাকা-রংপুর মহাসড়কে অবরোধ করে বিক্ষোভ করে রিকশাচালক ও বিক্ষুদ্ধ জনতা। গতকাল বুধবার সকাল ১০টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের থানা মোড়ে এ ঘটনা ঘটে। নিহত রিকশাচালক উপজেলার কোগারিয়া গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে শাহিন (২০) এবং আহত রিকশাচালক ভাগদড়িয়ে গ্রামের আসাদুল ইসলাম (৩৩)।

এলাকাবাসী জানান, শাহিন রিকশা নিয়ে থানা মোড়ে যাত্রীর জন্য অপেক্ষা করছিল। এসময় থানা থেকে পুলিশের রেকারটি মহাসড়কে ওঠার সময় রাস্তার পাশে অপেক্ষমান শাহিনের রিকশাটিকে চাপা দেয় এতে শাহিন ঘটনাস্থলেই মারা যায় এবং দাঁড়িয়ে থাকা অবস্থায় আসাদুল নামে আরও একজন রিকশা চালক আহত হয়। তাকে স্থানীয় হাসাপাতালে ভর্তি করা হয়েছে। আহত আসাদুলের বাড়ি ফুলবাড়ী ইউনিয়নের ভাগদড়িয়া গ্রামে।

এদিকে এ ঘটনায় প্রতিবাদের আগুন জ্বালিয়ে বিক্ষুদ্ধ জনতা মহাসড়কে অবরোধ করে বিক্ষোভ প্রদর্র্শন করে। এতে ঢাকা-রংপুর মহাসড়ক ও দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে চলাচলকারী সকল যানবাহন আটকা পরায় যানবাহনের যাত্রীরা দুর্ভোগের শিকার হয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া, থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, পৌরসভার প্যানেল মেয়র শাহিন আকন্দ ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তোলার চেষ্টা করে।

পরে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ মোবাইল ফোনে বিক্ষোভকারীদের উদ্যেশ্যে ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে অবেরোধকারীরা অবরোধ তুলে নেয়। এরপর ঘটনার প্রায় ২ ঘন্টা পর যানবাহন চলাচল শুরু করে। 

তবে জেলা পুলিশের গোবিন্দগঞ্জের দায়িত্বে নিয়োজত ট্রাফিক ইন্সপেক্টর চন্দন বলেন, রেকারটির চালক নিজেই চালিয়ে নিয়ে যাচ্ছিলেন। ব্রেক ফেল হওয়ায় এই অনাকাঙ্খিত দুর্র্ঘটনাটি ঘটেছে। 

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্র্জ শামসুল আলম শাহ বলেন, ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধমুক্ত। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS